শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য শ্রীপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং সব্দালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে (সোনাতুন্দী) জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন হেভিওয়েট মেম্বর প্রার্থী জনপ্রিয় ক্যাবল ব্যবসায়ী বর্তমান মেম্বর মো: আবুল কাশেম । তিনি নিজের আচার-আচরণ, কথা-বার্তা, জনসেবা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমে তিনি নিজ এলাকাসহ আশপাশের এলাকার মানুষদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি আসন্ন ইউপি নির্বাচনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতোমধ্যেই পরিচিতি লাভ করেছেন। একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। পাশাপাশি তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। এ ছাড়া আগামীতেও তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
এ দিকে, স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, আবুল কাশেম ওয়ার্ডের মানুষের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই কেউ কোনো- বিপদে পড়ে তাকে স্মরণ করে, সাথে সাথে তিনি সেখানে ছুটে যান। সকলের জন্য তার সেবা ও সহযোগিতার দ্বার উন্মুক্ত করে দিয়েছেন তিনি। আগামী ২৬ ডিসেম্বর রবিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে ৯নং ওয়ার্ডে সোনাতুন্দী গ্রামে জনপ্রিয় মেম্বর প্রার্থী আবুল কাশেমকে তালা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার ব্যাপক উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন সাধারণ জনগণ।
এছাড়া ওয়ার্ডের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের নির্বাচনে মেম্বর প্রার্থীদের মধ্যে বর্তমান সফল মেম্বর হিসেবে এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেক ভালো রয়েছে।উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।
এ ব্যাপারে জনপ্রিয় মেম্বার প্রার্থী আবুল কাশেম বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি ৯নং ওয়ার্ডকে সব্দালপুর ইউনিয়নের ওয়ার্ডগুলোর মধ্যে সেরা রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেব, ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন, বিগত ৫ বছরে এলাকায় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা শতভাগ নিশ্চিত করেছি।
আমার স্বপ্ন- এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে তাদের পাশে থাকা। আমৃত্যু জনসেবার কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।