তাছিন জামান, মাগুরাবার্তা
মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার জন্মদিন উপলক্ষে গতকাল মঙ্গলবার (১১ মে) জন্মদিনে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ । শহরের চৌরঙ্গী মোড় সমবায় মার্কেটের সামনে দুই শতাধিক দরিদ্র,অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা ইফতার বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেলসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল জানান, মহামারী করোনা ভাইরাসের কারণে বর্তমানে জনজীবন স্থবির হয়ে পড়েছে।কর্মহীন হয়ে ঘরে অভাব অনাটনে রয়েছে অনেক পরিবার এরই মধ্যে পবিত্র রমজান মাসে জেলা ছাত্রলীগের পরিশ্রমী সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার জন্মদিনে আমরা ব্যতিক্রমী আয়োজন করেছি। জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শহরে ২শতাধিক অসহায়,দরিদ্র মানুষের মাঝে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে।আমি মুক্তার সাফল্য কামনা করি।

আলী হোসেন মুক্তা তার হাজারো কর্মী এবং ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেন, দেখতে দেখতে আমার জীবন থেকে আরও একটি বছর চলে গেল। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আজীবন মানুষের উপকার ও সেবা করতে পারি। যতদিন’ই বাঁচি না কেনো যেন মান সম্মানের সহিত মজিব আদর্শের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত একজন কর্মী হয়ে বাঁচতে পারি ”।

তাছিন / মাগুরা