বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান, মাগুরা জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুস্তম আলী আজ রাত সাড়ে নয়টার দিকে ঢাকায় জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহ… রাজিউন) তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বার্ধক্য জনিত কারণে ফুসফুসে সংক্রামন জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মগুরা জেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি গোলাম ফাত্তাহ, সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকিরসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ। এছাড়া মাগুরার সামাজিক সংগঠন সুপ্রভাত বাংলাদেশ, সকালের আড্ডার পক্ষ থেকে শোক জানিয়েছেন ক্রীড়া সংগঠক অধ্যাপক আনিসুর রহমান খোকনসহ অন্যরা।
আগামীকাল বুধবার তার মরদেহ মাগুরায় পৌছানোর পর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযার সময় ও স্থান পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।
আজীবন মানুষের কল্যাণে নিবেদিত এই ত্যাগী রাজনীতিবিদের প্রয়ানে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

রূপক/ মাগুরা/ ১৩ এপ্রিল ২০২১