Main Menu

মাগুরায় ইভিএম ব্যবহারে মতবিনিময়; মেয়র প্রার্থীরা ছিলেন না কেউ

ee

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
দ্বিতীয়ধাপে  আগামী ১৬জানুয়ারী অনুষ্ঠিতব্য মাগুরা পৌরসভা নির্বাচন উপলক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটদান পদ্ধতি প্রদর্শন ও নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন বিষয়ে ভোটার, প্রার্থী ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা হয়েছে। তবে নির্বাচনে ইভিএম মেশিন নিয়ে এখনও ভোটারদের মধ্যে রয়ে গেছে ধোয়াশা। এদিকে ওই সভায় মেয়র পদের কোন প্রার্থী উপস্থিত না থাকায় অনেকেই বিষয়টিকে নেতিবাচকভাবে দেখেছেন।

আজ সোমরার (১১ জানুয়ারী) সকালে নোমানী ময়দানে আছাদুজ্জামান মিলনায়তনে জেলা নির্বাচন অফিস এ মতবিনিময় সভার আয়োজন করে। সভায় জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ড.আশরাফুল আলম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন ) কামরুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমাডেন্ট শুভ্র চৌধুরী । বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার রেজাউল করিম, সিনিয়র উপজেলা নির্বাচন অফিসার অমিত কুমার দাস,প্রার্থী মকবুল হাসান মাকুল, উজ্জ্বল কুমার দত্ত ও জামির হোসেনসহ অন্যরা । সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে ইভিএম-এ ভোট প্রদান প্রক্রিয়া সম্পর্কে ভোটার, প্রার্থী ও সাংবাদিকদের অবগত করানো হয় ।

যেকোনো ধরনের বিজ্ঞাপন প্রচার রেকোর্ডিং এর জন্য যোগাযোগ করুন- ০১৯১২০০৬১০৮-০১৮১২০০৬১০৮

গুরুত্বপূর্ণ এ সভায় কেন কোন মেয়র প্রার্থী উপস্থিত নেই সাংবাদিক কাজী আশিক রহমান এর এমন প্রশ্নের জবাবে আয়োজকরা জানান তাদের সবার নিশ্চয় কোন না কোন প্রতিনিধি এখানে উপস্থিত আছেন। যদিও কোন মেয়র প্রার্থীর পক্ষ থেকে নিজেকে কেউই প্রতিনিধি হিসেবে দাবী করেননি।

মাগুরা/ ১১ জানুয়ারী ২০২১






Comments are Closed