শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা মহম্মদপুরে  উপজেলা সদরে স্বাস্থ্য কর্মী বাবুল চ্যাটার্জী ও শিক্ষক সুকান্ত চক্রবর্তীর উপর ভূমি দস্যুদের সন্ত্রাসী হামলার ঘটনায় শাস্তির দাবিতে শ্রীপুরে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ শ্রীপুর উপজেলা শাখা। এ সময়  ও উপজেলা প্রশাসন বরাবর স্বারকলিপি প্রদান  করেছেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান্ ঐক পরিষদ ও যুব ঐক্য পরিষদের নেতাবৃন্দ।  আজ ১৩ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে শ্রীপুর  বটতলায় এ  মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা  হয়েছে। মানবন্ধনে শ্রীপুর পুজা উৎযাপন পরিষদের সভাপতি শিশির শিকদাররের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উৎযাপন পরিষদ সহ সভাপতি সূযকান্ত বিশ্বাস ।

এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা হিন্দু,বৌদ্ধ ,খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা অপূব মিত্র , নারায়ন চন্দ্র বিশ্বাস, রাজেশ চন্দ্র গোপাল, সুজিত ঘোষ, রথিন্দ্রনাথ রায় প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন,যে সকল ভূমি দস্যু বাবুল চ্যাটাজী ও সুকান্ত চক্রবর্তীর উপর হামলা চালিয়েছে তাদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় সারাদেশে সংখ্যালঘুদের রক্ষায় বৃহত্তর আন্দোলন করা হবে।

মাগুরা/ ১৩ আগস্ট ২০২০