Main Menu

করোনা সচেতনতায় সেনাবাহিনীর নানাবিধ উদ্যোগ অব্যহত আছে

5

ডেস্ক রিপোর্ট, মাগুরাবার্তা
করোনা এবং আম্পানের প্রভাবে সৃষ্ট দুর্যোগে দেশের সাধারণ মানুষের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

করোনা সংক্রমন প্রতিরোধে জনসচেতনতা মূলক কার্যক্রমের অংশ হিসেবে আজ মাগুরা শহরে বিভিন্ন প্ল্যাকার্ড সম্বলিত র‌্যালী এবং মাইকিং কার্যক্রমের মাধ্যমে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল তদারকি এবং ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে সেনা সদস্যরা।

2

ঘুর্ণিঝড় ”আম্পান” দুর্যোগ পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের মেডিক্যাল টিম কর্তৃক উপকুলবর্তী মানুষের মধ্যে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং অন্যান্য ঔষধ বিতরণ কার্যক্রম অব্যাহত। – মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

দেশের এই ক্রান্তিলগ্নে বৃহত্তর যশোর অঞ্চলের প্রত্যন্ত এলাকায় সাধারণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা দেয়ার জন্য ছুটে গিয়েছেন যশোর সেনানিবাসের গর্বিত সেনা সদস্যরা। তারা দাঁড়িয়েছেন অসহায় বিপন্ন মানুষের পাশে। বিনামূল্যে দিয়ে যাচ্ছেন চিকিৎসা সেবা। সাধারণ মানুষ যাতে চিকিৎসা বঞ্চিত না হোন, সেজন্য বাড়ির কাছে এই ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা ও ওষুধ পৌছে দেয়া হচ্ছে। সেনাবাহিনীর এমন উদ্যোগে সন্তুষ্ট বৃহত্তর যশোর অঞ্চলের বাসিন্দারা।

10

সুপার সাইক্লোন ”আম্পান” এর তান্ডবে উপকুলবর্তী ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ দ্রুত মেরামতের নিরন্তন প্রচেষ্টা অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা। – মাগুরাবার্তাটোয়েন্টিফের.কম

অন্যদিকে আম্পান মোকাবেলায় উপকূলীয় এলাকায় ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ দ্রুত মেরামতের নিরান্তন প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি ত্রান বিতরণ, বিশুদ্ধ পানি সরবরাহ, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, জরুরী চিকিৎসা সহায়তা প্রদানসহ নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সদস্যরা।

মাগুরা/ ৫ জুন ২০২০






Comments are Closed