ডেস্ক রিপোর্ট, মাগুরাবার্তা
চলমান করোনা পরিস্থিতিতে রমজান মাসে নিত্যপন্যের দাম নিয়ন্ত্রণ রাখতে নিয়মিত বাজার মনিটারিং এবং ব্যবসায়ীদেরকে সচেতনতামূলক প্রচার চালাচ্ছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা। করোনা সংক্রমন ঠেঁকাতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্থানীয় কাঁচা বাজারগুলোতে নিয়মিত মাইকিং কার্যক্রম অব্যাহত রেখেছেন তারা । করোনা সংক্রমন রোধে নিয়মিত বাজার মনিটারিং এবং ব্যবসায়ীদেরকে সচেতনতামূলক প্রেষণা প্রদান অব্যাহত রেখেছে সেনাবাহিনী।

4
এছাড়া করোনা সংক্রমন রোধে নিরাপদ দুরুত্ব বজায় রেখে আজও দেশের বিভিন্ন স্থানে ত্রান বিতরণে সহায়তা করছেন যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

 3

 করোনা সংক্রমন রোধে বাজার মনিটারিং এ তৎপর রয়েছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

8

সরকারী নির্দেশনা অনুযায়ী সঠিক সময়ের মধ্যে দোকান বন্ধ করতে এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে বিক্রয় কার্যক্রম পরিচালনার জন্য এক ব্যবসায়ীকে নির্দেশনা প্রদান করছেন যশোর সেনানিবাসের এক সেনা কর্মকর্তা।

9

 চলমান করোনা পরিস্থিতিতে রমজান মাসে নিত্যপন্যের দাম নিয়ন্ত্রণ রাখতে নিয়মিত বাজার মনিটারিং করছেন যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

12

 চলমান করোনা পরিস্থিতির মধ্যে প্রয়োজনীয় কাজে বাহিরে বের হলে মাস্ক পরিধান করতে এক পথচারীকে প্রেষণা প্রদান করছেন যশোর সেনানিবাসের এক সেনাকর্মকর্তা।

 চলমান করোনা দুর্যোগ মোকাবেলায় আজও দেশের বিভিন্ন স্থানে ছিন্নমূল এবং সত্যিকারের দুস্থ মানুষের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

 13

করোনা দুর্যোগ মোকাবেলায় অসহায় এবং সত্যিকারের দুস্থ মানুষদের খুঁজে খুঁজে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রতিনিয়ত এভাবেই নিজেদের কাঁধে করে ছিন্নমূল, অসহায়, হত দরিদ্র, পঙ্গু এবং মধ্যবিত্তদের খুঁজে খুঁজে তাদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রেখে চলেছেন যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

 করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত গ্রাম অঞ্চলের দুর্গম এলাকাগুলোতেও সত্যিকারের দুস্থ মানুষের বাড়ীতে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

15

করোনা দুর্যোগ পরবর্তী পরিস্থিতি কাটিয়ে উঠতে অসহায় এবং দুস্থ মানুষের মাঝে বিভিন্ন শস্য/সব্জীর বীজ বিতরণ কার্যক্রম শুরু করেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা। গৃহের পতিত কোন জমিই যেন অনাবাদী থেকে না যায়, সে উদ্দেশ্যে এই কার্যক্রম।