বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের আর্থিক সহায়তায় খাদ্য সামগ্রী পেলো ৯ শিশুসহ ১৯২ দুস্থ পরিবার।  আজ বৃহস্পতিবার দুপুরে শালিখা উপজেলার সিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার দুস্থ পরিবার গুলোর মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তানভীর রহমানের সভাপতিত্বে মাগুরা জেলায় ত্রান বিতরণের সমন্বয়ের দায়িত্বে থাকা বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু  বিষয়ক মন্ত্রনালয়ের সচিব কাজী রওশন আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৯ শিশুকে দিলেন ১২টি করে ডিম ও ১টি করে মুরগী। এছাড়া ১৯২ পরিবারের মাঝে প্রতি পরিবারের জন্য চাউল ৮ কেজি, ডাউল ১ কেজি, চিনি ১ কেজি ও ১ পিচ সাবানসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরন করেন। এসময় প্রধান অতিথি সুফল ভোগীদের উদ্দেশ্যে বলেন আপনারা ঘরে থাকুন, আপনাদের খাবার ঘরে পৌঁছে যাবে। বাংলাদেশ সরকারের পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। খাদ্যের অভাবে কেউ না খেয়ে থাকবেন না। ঘরে থাকুন, সুস্থ থাকুন। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মেনে চলুন।
বিতরন কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিদার, মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, সহকারি পুলিশ সুপার(এসপি-র্সাকেল শালিখা) মোঃ আবীর হোসেন শুভ্র, সহকারি কমিশনার (ভ’মি) মোঃ মনিরুজ্জামান, শালিখা উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ কামাল হোসেন, শালিখা থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ তরীকুল ইসলাম প্রমুখ।

 

মাগুরা/ ৩০ এপ্রিল ২০২০