বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
দুর্গাপূজা উপলক্ষে মাগুরা সদর উপজেলার ২২৬টি পূজা মন্ডপের অনুকুলে সরকারি অনুদানের চেক বিতরণ আজ বৃহস্পতিবার সদর উপজেলা মিলনায়তে অনুষ্ঠিত হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদান বিতরণ করেন। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসাক আক্তারুন্নাহার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঘবদাইড় ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট প্রদ্যুৎ কুমার সিংহ, সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের মানুষের মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়নের এই অগ্রযাত্রায় সকলকে আন্তরিকভাবে কাজ করার জন্য আহবান জানান তিনি।
এ সময় তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত এ অনুদান তিনি বিভিন্ন মন্ডপের পুরহিত ও কমিটির সদস্যদের হাতে ৫০০ কেজি চাউলের মূল্যের সমপরিমান অর্থের চেক তুলে দেন।

মাগুরা/ ৩ অক্টোবর ১৯