রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাগুরার কৃতি সন্তান সাইফুজ্জামান শিখরকে জেলার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহি শতবর্ষী বিদ্যালয় নাকোল আরসি মাধ্যমিক বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন, ঢাকা এর পক্ষ থেকে ফুলেল অভিনন্দন জানানো হয়েছে। গত ৩০ ডিসেম্বর মাগুরা-১ আসনের জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন মাগুরার গনমানুষের নেতা মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সহকারি সচিব এড: সাইফুজ্জামান শিখর। 49419806_2022413524519033_1971813459754483712_n

অাজ  ০৫ জানুয়ারি শনিবার নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন  ঢাকার পক্ষ থেকে নবনির্বাচিত জনপ্রিয় এ তরুন সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। গনভবনে সাইফুজ্জামান শিখরের বাসভবনে এ শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলামনাই এসোসিয়েশন এর সভাপতি সুচিন্ত্য কুমার সাহা, সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ অহিদুল ইসলাম,  উপ-সচিব মুহ. খাইরুজ্জামান,ব্রিগেডিয়ার ওয়াহিদুল ইসলাম, মাগুরাবার্তার উপদেষ্টা সম্পাদক ও চ্যানেল আই এর সিনিয়র ফটোসাংবাদিক শাহিনুর আহম্মদসহ কার্যনির্বাহী কমিটির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত সাংসদ সাইফুজ্জামান শিখর অভিনন্দনের প্রত্যুত্তরে এলামনাই এসোসিয়েশন এর সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংগঠনটির সাফল্য ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। পরবর্তিতে জনাব শিখর ঢাকা ও নাকোল এলাকায় এ সংগঠনটিকে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে সংশ্লিষ্ট হওয়ার আহবান জানান এবং নিজে যথাসাধ্য সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
শতবছর ধরে ঐতিহ্যবাহি এ বিদ্যাপীঠ এর ছাত্র/ছাত্রীরা  দেশ/বিদেশে স্বমহিমায় সফলতার স্বাক্ষর রেখে চলেছেন। ২০১৮ সালের ২৭ এপ্রিল ঢাকায় অবস্থানরত ছাত্র/ছাত্রীগন প্রতিষ্ঠা করেছেন এ বিদ্যাপীঠের এলামনাই এসোসিয়েশন।

মাগুরা/৫ জানুয়ারী ১৮