বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
২৪ ঘন্টার সংবাদ ভিত্তিক সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর টিভি চ্যানেল নিউজ টোয়েন্টি ফোর এর ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে শনিবার মাগুরায় র‌্যালী কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে পালিত হয়েছে।
ওইদিন সকাল ১১টায় মাগুরা প্রেসক্লাব চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মিলনায়তনে এসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুল লায়লা জলি। বক্তব্য রাখেন সাংবাদিক সাইদুর রহমান, মখলেছুর রহমান, শফিকুল ইসলাম, কবি সাগর জামান, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল লায়লা জলি বলেন- গণতান্ত্রিক দেশে ভিন্নমত থাকতেই পারে। কিন্তু মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধু,  উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি ও সার্বভৌমত্ব প্রশ্নে কোন আপোষ কিংবা ভিন্নতার প্রশ্নই আসে না।  দায়িত্বশীল মিডিয়াগুলি অবশ্যই এ বিষয়গুলি মাথায় রেখেই দেশের উন্নয়ন অগ্রগতিতে তাদের দায়িত্ব পালন করছেন।

Magura news 24 Birth day pic 1
বক্তারা নিউজ টোয়েন্টি ফোরের মঙ্গল কামনাসহ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নেবে এই প্রত্যাশা করেন।