বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরায় শনিবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায়  দুই পরিবহণ শ্রমিক নিহত হয়েছে । শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাগুরা রাম নগর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় পিকাপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে ঘটনাস্থলেই পিকআপ চালক সাহাবুদ্দিন (৫০) নিহত হয়।   একই সময়ে মাগুরা আলমখালি এলাকায় ইঞ্জিন চালিত একটি নসিমন কে বিপরিত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক   ধাক্কা দিলে নসিমনের চালক রুবেল (৪০) নিহত হন।
রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস,আই সাইফুর রহমান জানান, ঢাকা খুলনা মহাসড়কের মাগুরা রামনগর পুলিশ ফাড়ি সংলগ্ন এলাকায় আজ রাত ১০টা ২৫ মিনিটে ঢাকাগামী একটি পিকাপ ভ্যান বিপরিত দিক থেকে আসা দ্রুত গতির অপর একটি পিকআপ কে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক সাহাবুদ্দিন নিহত হয়। গুরুতর আহত সংজ্ঞাহীন অপর একজন কে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে প্রায় একই সময় মাগুরা আলমখালী এলাকায় রাত ১০.০০ টায় ঝিনাইদহ মুখি একটি ইঞ্জিন চালিত নসিমন কে ঢাকা গামী বিপরিত দিক থেকে আসা দ্রুত গতির একটি গরুর ট্রাকের ধাক্কায় নসিমনে থাকা দুইজন গুরুতর আহত হলে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এলে কিছুক্ষনের মধ্যেই চিকিৎসারত অবস্থায় রুবেল (৩৫) নামে একজনের মৃত্যু হয়। নিহত পিকআপ চালক সাহাবুদ্দিন ফেনির তোলাতলি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও রুবেল চুয়াডাঙ্গার পাইকপাড়া গ্রামের মাহবুবুল ইসলামের ছেলে। ময়না তদন্ত শেষে রবিবার দুপুরে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাগুরা /২২ জুলাই ১৮