তাছিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টফোর.কম
মাগুরা শহরের কাউন্সিল পাড়ার সন্তান চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেধাবী ছাত্র সৈয়দ ইমাম বাকের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল (চুয়েট) শাখা ছাত্রলীগের সভাপতি মনোনিত হয়েছেন। সম্প্রতি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে কমিটি ঘোষনা করা হয়।

জানা গেছে- বিতর্ক ও চিত্র অংকন প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে বেশ কয়েকটি পুরস্কার পেয়েছিলেন বাকের। উচ্চ মধ্যমিকের শিক্ষার্থী থাকা অবস্থায় ঢাকায় রাজউক সাইন্স ক্লাবের সভাপতি ও কালচারাল প্রিফেক্ট হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।  পরবর্তীতে চুয়েটে অধ্যয়নরত অবস্থায় চুয়েট ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ছিলেন।


মাগুরাবার্তাকে বাকের জানান- বঙ্গবন্ধুর আদর্শে ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং ভিশন -২০২১ ও রূপকল্প- ২০৪১ বাস্তবায়নের লক্ষে কাজ করে যেতে চান।

বাংলাদেশ ছাত্রলীগের মত একটি বৃহৎ সংগঠনে চুয়েট ছাত্রলীগের সভাপতি হতে পেরে বাকের প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস,এম জাকির হোসাইনসহ সিনিয়র নেতৃবৃন্দের প্রতি। বাকের মাগুরা শহরের কাউন্সিল পাড়ার বাসিন্দা বিশিষ্ট্য ব্যবসায়ী সৈয়দ নাজমুল হক ও গৃহবধূ খালেদা আক্তার এর ছেলে।31964318_1549901695137205_7678531472248012800_n

রূপক/মাগুরা/৯মে ১৮