বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক কালের কন্ঠ ও চ্যানেল আইয়ের মাগুরা প্রতিনিধি শামীম খান প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সফর সঙ্গী  দলের সদস্য হয়ে সিঙ্গাপুর যাচ্ছেন। বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব হিসাবে তিনি এ সফরে অন্তর্ভুক্ত হয়েছেন। ১১ মার্চ থেকে ১৪ মার্চ এ সফর অনুষ্ঠিত হবে।
১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিপাক্ষিক এই সরকারি সফরে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। সিঙ্গাপুর সফরকালে বাংলাদেশ-সিঙ্গাপুর পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট একাধিক  চুক্তি স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী। ইতিমধ্যে  ইউনেস্কোর ঐতিহ্যে স্থান পাওয়া সিঙ্গাপুরের সর্ববৃহৎ বোটানীক্যাল গার্ডেনে শেখ হাসিনার নামে একটি অকির্ডের নামকরন করা হয়েছে।

গনমাধ্যমকর্মীদের পাশাপাশি সরকারি নানা পর্যায়ের গুরুত্বপুর্ণ কর্মকর্তাগন  প্রধানমন্ত্রীর সফরসঙ্গী  দলের সদস্য হিসাবে সিঙ্গাপুর যাচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জনাব শামীম খানকে অন্তর্ভূক্ত করায় মাগুরার সাংবাদিক ও সুধি সমাজ মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় সংশ্লিষ্ঠ সকল কর্মকর্তা ও মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব সাইফুজ্জামান শিখরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রূপক/মাগুরা/১০ মার্চ ১৮