বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা শহরের নোমানী  ময়দানে শুক্রবার বিকালে অনুষ্ঠিত  আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত  হয়েছে । খেলায় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন  হয়েছে । তারা ট্রাইবেকারে ৪-২ গোলে বেরইল সুন্দরবন ক্লাবকে পরাজিত করে ট্রর্ণামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি অর্জন  করে ।
মাগুরা জেলা আওয়ামীলীগের  সভাপতি তানজেন হোসেন খান  প্রধান অতিথি  হিসেবে  উপস্থিত থেকে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান  করেন । এ সময় প্রধানমন্ত্রীর একান্ত  সহকারি  সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর , মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান  রস্তম আলী , অতিরিক্ত পুলিশ  সুপার মো:  তারিকুল  ইসলাম , পৌর মেয়র  খুরশিদ  হায়দার টুটুল, জেলা ক্রীড়া  সংস্থার  সাধারণ সম্পাদক  মকবুল হোসন ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক  বারিক আনজাম বারকি  উপস্থিত  ছিলেন ।Magura Football Turnament Pic 1
টুর্ণামেন্টে সেরা খেলোয়াড়  শহীদ  রাশেদ সেলিম ফুটবল একাদশের  বাপ্পী ও সেরা গোলদাতা বেরইল  সুন্দরবন ক্লাবের জনি নির্বাচিত  হয় । খেলা শেষে  চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার ও  রানার্স আপ দলকে  ১০ হাজার টাকার  প্রাইজমানি  প্রদান করা হয় । সমগ্র টুর্ণামেন্টে  ৮ টি  দল অংশ নেয় ।
মাগুরার অন্যতম ক্রীড়া ক্লাব ইয়াং স্টার একাডেমী ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু এ টুর্ণামেন্টের আয়োজন  করে । ফাইনাল খেলায়  প্রচুর  দর্শক  সমাগম  ঘটে ।

রূপক /মাগুরা /২৭ অক্টোবর ১৭