তাসিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

“মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড- ২০১৭” এ ভূষিত হয়েছেন মাগুরার মহম্মদপুর উপজেলার খালিশাখালি গ্রামের  কৃতি সন্তান মোঃমহসিন বিশ্বাস। সম্প্রতি ঢাকার সেগুন বাগিচায় একটি চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ব্যবসা-বাণিজ্যে সফল উদ্যোক্তা হিসেবে অবদান রাখায়  তিনি এ পুরস্কার পান। রুপালী মেশিনারিজ পার্ক লিমিটেড  এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মহসিন দীর্ঘদিন সুনামের সঙ্গে  বিভিন্ন দায়িত্ব পালন করছেন। এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া।সাবেক তথ্য সচিব এবং চেয়ারম্যান বিটিআরসি সৈয়দ মারগুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বহু গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশন এর উদ্যোগে নোবেল শান্তি পুরষ্কার বিজয়ী বিশ্ব নন্দিত মহান মানবসেবী মাদার তেরেসার ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এওয়ার্ড ২০১৭” তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে জুড়ি বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী সফল উদ্যোক্তা হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মোঃ মহসিন বিশ্বাস কে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড- ২০১৭” এর ক্রেষ্ট এবং সন্মাননা পত্র প্রদান করে তার কাজের ভূঁয়সী প্রসংশা করেন।2017-08-26-22-57-23

সমাজ উন্নয়নে মানবতাবাদী মাদার তেরেসার আদর্শে এগিয়ে যাবে বাংলাদেশের তরুণেরা এমন প্রত্যয় নিয়েই অনুষ্ঠান শেষ হয়।

মহসিন বিশ্বাস মাগুরাবার্তার  মাধ্যমে মাগুরাবাসীর কাছে দোয়া প্রর্থনা করেছেন এবং পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি জানান- মাগুরার সন্তান হিসেবে এ পদক আমাকে মানুষের সেবায় আরো ব্রতী হতে উৎসাহিত করেছে।

সম্পাদনা: রূপক আইচ/ মাগুরা/২৭ আগস্ট১৭