তাছিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
১৯ আগস্ট শনিবার ২৮ বছর পেড়িয়ে ২৯’শে পা দিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্যতম সহ-সভাপতি, মাগুরার কৃতি সন্তান ডা.তোফাজ্জেল হক চয়ন। জন্মদিনে দেশ-বিদেশে হাজারো মুজিব আদর্শের সেনানীদের ভালবাসা এবং শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ডা.চয়ন। তবে জাতীয় শোক দিবসের কথা স্মরণ করে নিজের জন্মদিনে কোন কেক কাটেননি ডা. চয়ন।
নিজের জেলা শহর মাগুরার ছাত্রলীগ এর সভাপতি মীর মেহেদী হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা তাকে জন্মদিনের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে মাগুরাবার্তা কে বলেন ডা.চয়ন ছাত্রলীগের এক নিবেদিত প্রাণ নেতা। আজীবন মাগুরার সন্তান হিসেবে দেশের জন্য কাজ করে মাগুরার মুখ উজ্জ্বল করুক এমনটাই প্রত্যাশা করি। তার সুস্বাস্থ এবং দীর্ঘায়ু কামনা করি।

ডা.তোফাজ্জেল হক চয়ন তার হাজারো ভক্তদের  ধন্যবাদ জানিয়ে মাগুরাবার্তা কে বলেন দেখতে দেখতে জীবন থেকে আরও ১টি বছর ঝরে গেলো। বিগত ২০ বছরের মত এবারও অামি অামার জন্মদিনে কোন কেক না কেটে, উল্লাসবিহীন ভাবেই পালন করেছি দিনটি। কেননা যেদিন থেকে ইতিহাসের পাতায় রক্তাক্ত শোকাবহ অাগস্ট এর ইতিহাস জেনেছি সেদিন থেকে জন্মদিনে অানন্দ উল্লাস করা বা কেক কাটা তো দূরের কথা অামি কল্পনাও করতে পারিনা”।

আমার জন্য সবাই দোয়া করবেন যেন আজীবন মানুষের উপকার ও সেবা করতে পারি, আর উপকার যদি না করতে পারি তাহলে অন্ততো অামার দ্বারা যেন কারও কোন ক্ষতি যেনো না হয়। কারণ জীবনে বড় হওয়ার চেয়ে জরুরি একজন ভালো মানুষ হওয়া। তাই দোয়া করবেন যতদিন’ই বাঁচি না কেনো যেন মান সম্মানের সহিত মজিব আদর্শের সৈনিক হয়ে একজন বীরের মত করে বাঁচতে পারি ”।

সেই সাথে বরাবরের মত তিনি তাঁর পরিবার, বন্ধু মহল, ভক্ত এবং শুভানুদ্ধায়ীদেরও অনুরোধ করেছেন যেন তাঁর জন্মদিন উপলক্ষে কেও যেন কেক না কাটেন অথবা অনুষ্ঠান না পালন করেন।

মাগুরা/ ২০ আগস্ট ১৭