স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা মহম্মদপুর উপজেলার ইন্দ্রপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বুধবার  ভোররাতে ৭টি দোকান পুড়ে গিয়ে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থরা। ফায়ার সার্ভিসের গাড়ি দেরিতে পৌছনোয় উত্তেজিত জনতা গাড়ি ভাংচুর করায়  এক দমকল কর্মী আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।
মহম্মদপুর ফায়ার সার্ভিসের লিডার জাহাঙ্গীর আলম জানান, বৈদুতিক শর্টসার্কিটের মাধ্যমে   মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে ইন্দ্রপুর বাজারে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
আগুনে ৮টি দোকানের যাবতীয় মালামাল সম্পূর্নরুপে পুড়ে পনর লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছালেও ফায়ার সার্ভিসের গাড়ি দেরিতে যাওয়ার অভিযোগে স্থানীয় জনতা ইট পাটকেল নিক্ষেপ করে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্থ করেছে। এ সময় দমকল কর্মী সাকিব আহমেদ সামান্য আহত হয়।
নহাটা পুলিশ ফাড়ির ওসি তদন্ত শাখায়ৎ হোসেন জানান, উত্তেজিত জনতাকে শান্ত করে শরিফুল ইসলাম (৩০) নামের একজনকে আটক করা হয়েছে। আটককৃত শরিফুল ইন্দ্রপুর এলাকার আব্দুল গনি মোল্লার ছেলে এবং অগ্নিকান্ডে তার নিজেরই ৪টি দোকান ঘর পুড়ে গেছে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ শরিফুল মোল্ল্যা জানান, তার নিজের ৪টি এবং আনিস মাষ্টারের ৩ টি দোকানে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল আগুনে পুড়ে গেছে।

মাগুরা /১২ জুলাই ১৭