তাছিন জামান, স্টাফ রিপোর্টার মাগুরাবার্তাটেয়েন্টিফোর.কম
ঈদ মানে আনন্দ আর ঈদ মানে খুশি, ঈদকে আরো আনন্দময় করে তুলতে শহর থেকে গ্রামে প্রিয় জনের কাছে ছুটে আসেন হাজারো মানুষ। সারা দেশে ধর্মপ্রাণ মুসলমানেরা গত ২৬ শে জুন সোমবার ব্যাপক উদ্দীপনা আর উৎসাহের মধ্যে দিয়ে পবিত্র ঈদুল ফিতর পালন করেন। এ সময় সব  ভেদাভেদ ভুলে গিয়ে প্রিয়জন বন্ধু বান্ধব আত্নীয় স্বজনের সাথে কুশল বিনিময় করেন এবং শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।
ঈদের আনন্দ মাগুরার মানুষের মাঝে ছড়িয়ে দিতে হাজারো ব্যস্ততার মাঝে ঈদের দিন রাতে গণ ভবন থেকে মাগুরার মানুষের কাছে ছুটে আসেন মাগুরার প্রয়াত সংসদ সদস্য মরহুম জননেতা আছাদুজ্জামানের পুত্র মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর।

SL 2
ছাত্রলীগ এর নেতা কর্মীরা তার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ এর সহ-সভাপতি ডা.তোফাজ্জেল হক চয়ন সংগঠিত সম্পাদক শওকতুজ্জামান সৈকত কেন্দ্রীয় উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ এর সভাপতি কাজী মিরাজুল ইসলাম ডলার সহ কেন্দ্রীয় নেতা সেলিম রেজা, জাহিদ হাসান জয় ,SL 3 ঢাকা মহনগর দক্ষিণ ছাত্রলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান সম্রাট মাগুরা জেলা ছাত্রলীগ এর সভাপতি মীর মেহেদী হাসান রুবেল সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা সাবেক জেলা ছাত্রলীগ এর সভাপতি শেখ মহাম্মাদ রেজাউল ইসলাম শ্রীপুর উপজেলা ছাত্রলীগ এর সভাপতি কাজী জালাল উদ্দিন সহ জেলা ছাত্রলীগ এর আলিমুজ্জামান তারেক,এনামুল কবির জুয়েল, শরিফুল মোল্লা,নাজমুল হুসাইন সহ জেলা উপজেলা ও ঢাকার বিভিন্ন ইউনিট ছাত্রলীগ এর নেতা এবং কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় সেখানে উপস্থিত থাকেন উদীয়মান যুবনেতা রিফাত খানসহ অন্যরা।

সম্পাদনা: রূপক আইচ, মাগুরা/  ২৮ জুন ১৭