বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)মাগুরা জেলা শাখা আয়োজিত দিনব্যাপী সাংগঠনিক প্রশিক্ষণ কর্মশালা  শুক্রবার (৯ জুন) বিকালে শালিখার সিংড়া-তিলখড়ি মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে  শেষ হয়েছে।

জেলার প্রবীণ কমিউনিস্ট নেতা কমরেড খবির হোসেনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান প্রশিক্ষক ছিলেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক কমরেড অভিন্যুর কিবরিয়া। প্রশিক্ষণ দেন  সিপিবি মাগুরা জেলা কমিটির সভাপতি কমরেড বীরেন বিশ্বাস, সাধারণ সম্পাদক কমরেড সৈয়দা শামসুন্নাহার জ্যোৎস্না,  সম্পাদক মন্ডলীর সদস্য এটিএম আনিসুর রহমান, আমজাদ হোসেনসহ অন্যরা।

কর্মশালায় বলা হয়- বর্তমান বাস্তবতায় শাসক দলগুলোর দূর্ণীতি, স্বজন প্রীতি, দলবাজি, আর চাপাবাজিতে  দেশের সাধারণ মানুষের নাভিশ্বাস উঠে গেছে। এ অবস্থা থেকে উত্তোরণের জন্য দ্বিদলীয় মেরুকরণের বিপরীতে বিকল্প বাম শক্তির ঐক্য জরুরী। আর সেজন্যই কমিউনিস্ট পার্টিকে তৃণমূল পর্যায়ে হতে হবে আরো শক্তিশালী ও গণমুখি। এ কারণেরই কমিউনিস্ট পার্টির প্রত্যেকটি সদস্যকে হতে হবে সাংগঠনিকভাবে দক্ষ। কর্মশালায় শতাধিক নেতাকর্মী অংশ নেন। 1

মাগুরা / ৯ জুন ১৭