Main Menu

কৃতিত্ব.....................................................

মাগুরার নয়ন কানাডা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনিত

sl 1

তাছিন জামান,স্টাফ রির্পোটার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার সন্তান কানাডার ম্যানতোবা বিশ্ববিদ্যালয় এর মেধাবী ছাত্র মাগুরার কৃতি সন্তান আবু হুরায়রা আশিক (নয়ন) কানাডা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শে ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং ভিশন -২০২১ ও রূপকল্প- ২০৪১  বাস্তবায়নের লক্ষে কাজ করে জেতে চান আবু হুরায়রা আশিক নয়ন।

বাংলাদেশ ছাত্রলীগের মত একটি সংগঠনে  উন্নত বিশ্বের কানাডার মত একটি দেশের ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে আসীন হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল ও সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তাসহ সারা দেশের ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। কানাডার ম্যানতোবা বিশ্ববিদ্যালয়ের অত্যান্ত মেধাবী এই ছাত্র কানাডা ছাত্রলীগের উচ্চপদে আসীন হতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় কমিটির সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর, কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধরন সম্পাদক এস,এম জাকির হোসাইন সহ সিনিয়র নেতৃবৃন্দের প্রতি।

নয়ন জানান- বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান  সোহাগ-জাকির এর নেতৃত্বে এবং বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: ইমরান খান এর তত্ত্বাবধানে বহি:বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশ ছাত্রলীগের শাখা কমিটি করার মাধ্যমে বিদেশের মাটিতেও জাতির পিতার আদর্শকে সমুন্নত করা এবং দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বকে প্রতিষ্ঠিত করতে কার্যকরী ভূমিকা রেখে চলেছেন।18426322_1169914033135975_167215755_o

কানাডায় এ বারই প্রথম ছাত্রলীগের  কমিটি ঘোষিত হয়েছে। ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক এই মেধাবী ছাত্র মাগুরা শহরের ভায়নার মোড়ের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা মোজাম্মেল হক ও গৃহিনী মিসেস রওশন আরা হক এর সন্তান। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ সভাপতি তোফাজ্জেল হক চয়নের ছোটভাই।18425810_1169951843132194_701590096_n

নয়নের এ কৃতিত্বে মাগুরাবাসির পক্ষে মাগুরাবার্তার  প্রধান সম্পাদক রূপক আইচ ও প্রকাশক তথ্য প্রযুক্তিবিদ মাসুদ আলম তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

তাছিন/রূপক/ ১১ মে ১৭






Comments are Closed