Main Menu

ড. শ্রী বীরেন শিকদারকে পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চান নেতাকর্মীরা

Magura Election news pic

বিশেষ প্রতিনিধি
মাগুরা-২ আসনে আওয়ামীলীগ থেকে ৪বারের নির্বাচিত সংসদ সদস্য জননন্দিত জননেতা বর্তমান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  ড. শ্রী. বীরেন শিকদারকে এবার পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চান তার নিজ নির্বাচনী এলাকার সাধারণ মানুষ, সামাজিক সংগঠন ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

মাগুরার শালিখা, মহম্মদপুর ও সদরের ৪ ইউনিয়ন নিয়ে গঠিত এ এলাকার মানুষের একান্ত প্রত্যাশা, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার ড. শ্রী বীরেন শিকদারকে মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ স্থান দিয়ে তৃণমূল নেতাদের ক্ষমতায়নে উদাহরণ সৃষ্টি করবেন ।

এ দাবির ব্যাপারে শালিখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার দে এক লিখিত বিবৃতিতে জানান,  ছাত্রলীগের রাজনীতি ও মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে গড়ে ওঠা  প্রত্যন্ত গ্রামের মানুষের সন্তান ড. শ্রী বীরেন শিকদার এলাকার তথা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। তিনি এশিয়ার শ্রেষ্ঠ যুব মন্ত্রী হিসেবে মনোনিত হয়েছেন।  প্রতিনিয়ত এলাকায় যোগাযোগ রাখার কারণে তিনি এলাকার প্রতিটি মানুষের কাছে অত্যন্ত প্রিয়পাত্র।  নিজ এলাকায় অপ্রতিদ্বন্দী এ নেতা গত ৩টি সংসদেই অত্যন্ত জোরালো ভূমিকা রেখেছেন।  তাই এ সরকারে তিনি পূর্ণ মন্ত্রীত্ব পাবেন এটাই আশা করেন তার এলাকাবাসি ও ভোটাররা।

মহম্মদপুর উপজেলা যুবলীগের সভাপতি ও আমিনুর রহমান কলেজের অধ্যক্ষ বিপ্লব রেজা বিকো  বলেন, ‘আমি ড. শ্রী বীরেন শিকদারকে পূর্ণ মন্ত্রিত্ব দেওয়ার দাবি জানাই। তার আমলে  যুব ও ক্রীড় মন্ত্রনালয় অতীতের সকল রেকর্ড ছাপিয়ে সফলতা এনেছে । তাই আমরা দাবি করি বিচক্ষণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে অবশ্যই একটি গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব দেবেন ।  এছাড়া তিনি নিজ এলাকায়ও ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাঝ দিয়ে আকাশচুম্বি জনপ্রিয়তা পেয়েছেন। তাকে যে কোন মন্ত্রীর দায়িত্ব দিলে  তিনি অত্যন্ত বিচক্ষণতার সাথে তা পালন করতে পারবেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

মহম্মদপুর উপজেলা ছাত্রযুব ঐক্য পরিষদের আহবায়ক ও সাবেক ছাত্রলীগ নেতা পংকজ রায় বলেন- ড. শ্রী বীরেন শিকদার একাদিকে যেমন সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষ থেকে নির্বাচিত হয়ে সংখ্যালঘুদের পক্ষে জোরালো ভূমিকা রাখছেন।  অন্যদিকে শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির রাজনীতির অন্যতম কান্ডারী হিসেবে তিনি সর্বস্তরের মানুষের ভালবাসা অর্জন করেছেন। তাই তাকে আমরা পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চাই। তিনি  আরওবলেন, ‘ড. বীরেন শিকদার  সুশিক্ষিত, আধুনিক, মেধাবী ওপরিশ্রমী  নেতা ।  যোগ্যতম এই নেতা পূর্ণ মন্ত্রী হলে জনবান্ধব সরকারের একজন মন্ত্রী হিসেবে তিনি আরও ভূমিকা রাখতে পারবেন ।

 মাগুরা/৪ জানুয়ারী ১৮






Comments are Closed