বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে আজ রবিবার সকালে আধিপত্য বিস্তার নিয়ে ইউপি চেয়ারম্যান ও মেম্বরের অনুসারি দুদল গ্রামবাসির সংঘর্ষে ১৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আকিদুল ইসলাম (৩৫), ওবাইদুর রহমান (১৬), ইকরাম মোল্যা (৪০), বাহারুল ইসলাম (৩০), নওসের মোল্যা (২৫), রবিউল ইসলাম (২২), আলি আহম্মদ(২৩), সাখাওয়াত মোল্যা (৩৬), বিল্লাল (২২)ও নিউটন (২২) কে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় কমপক্ষে ৮টি দোকান ও বাড়িঘর ভাংচুর হয়েছে।

হাসপাতালে আহত মো: আলী আহম্মদ জানান -সদরের চাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজার রহমান ও ইউনিয়ন পরিষদ সদস্য আকিদুল মেম্বর এর মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরই এক পর্যায়ে আজ রবিবার সকাল ৮টার দিকে চেয়ারম্যান হাফিজার রহমানের সমর্থক আলী আহম্মেদ ও আকিদুল মেম্বরের সমর্থক করিম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দুজনের সমর্থকরা দেশীয় অস্ত্রশন্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের ১৩জন আহত হয়। এ সময় উভয় পক্ষের ৬টি দোকান ও ২টি বাড়িতে ভাংচুর ও লুটপাট হয়। আহতদের মধ্যে উল্লেখিত ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মাগুরা সদর থানার ওসি একেএম আজমুল হুদা জানান- বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

রূপক আইচ/মাগুরা/ ১২ ফেব্রুয়ারী ১৭