Main Menu

আজকের স্যালুটটা ছিল অন্যরকম অনুভূতির-জিহাদুল কবির, ডিআইজি, বাংলাদেশ পুলিশ

289371275_10166692628275293_8524858459219839425_n

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
‘‘অনেকবার line of presentation এ মাননীয় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়েছি কিন্তু আজ যখন জানাচ্ছিলাম তখন একটা অন্যরকম অনুভূতি কাজ করছিল , আজ যে আমাদের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী এসেছেন। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য। স্মরণকালের বৃহত্তর এই অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তার দায়িত্ব ছিল ঢাকা রেঞ্জের। ধন্যবাদ জানাই নিরাপত্তার দায়িত্বে থাকা সকল পুলিশ সদস্যদের কে পেশাদারিত্বের সাথে ডিউটি পালনের জন্য।
I am one of the luckiest person who passed The PADMA SETU with Honourable Prime Minister.
Feeling blessed.’’ নিজের ওয়ালে এমন অনুভূতি ব্যক্ত করেছেন মাগুরার সাবেক জন নন্দিত পুলিশ সুপার, বর্তমানে বাংলাদেশ পুলিশের ডিআইজি জিহাদুল কবির। জননন্দিত এ পুলিশ কর্মকর্তার ফেসবুক পোষ্টটি মুহুর্তেই ভাইরাল হয়। এ সময় অনেকেই তাকে ভাগ্যবান ও আদর্শ পুলিশ অফিসার উল্লেখ করে মাননীয় প্রধানমন্ত্রীর এ সাহসি পদক্ষেপের ভূয়সি প্রশংসা করেন। পোষ্টটি অল্প সময়ের মধ্যেই প্রায় দেড় হাজার মানুষ লাইক ও দেড়শ মানুষ কমেন্ট করে।
উল্লেখ্য, মাগুরায় চাকুরি করাকালিন সময়ে একজন সৎ, দক্ষ ও জনবান্ধব পুলিশ অফিসার হিসেবে ব্যাপক সুনাম কুড়ান জিহাদুল কবির। আজও যা মাগুরার মানুষের মুখে মুখে আছে।

রূপক/ ২৫ জুন ২২






Comments are Closed