Main Menu

মাগুরায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আন্দোলনের নামে হত্যার হুমকি দিলে বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে..

Magura AL Meeting pic-01

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিসহ দেশব্যাপী স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত জোটের অস্থিতিশীল পরিবেশ নৈরাজ্য ষড়যন্ত্রের প্রতিবাদে মাগুরায় আজ শনিবার সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সকাল থেকেই পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ দলে দলে মিছিল নিয়ে শহরের নোমানী ময়দান এলাকায় জড়ো হয়। হাজার হাজার মানুষের প্রতিবাদী শ্লোগানে শ্লোগানে মুখোরিত হয় শহরের ঐতিহাসিক নোমানী ময়দান এলাকাটি। বিক্ষাভ সমাবেশের সভাপতিত্ব করেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ।
প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর, বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা মুন্সি রেজাউল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসের বাবলু, আওয়ামী লীগের সিনিয়র নেতা এডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ সেবা সম্পাদক রানা আমীর ওসমান, আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট শাখারুল ইসলাম শাকিলসহ অন্যরা ।Magura AL Bikkhov pic

প্রধান অতিথি মাগুরা-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন, কোন অপশক্তিই পারবে না বাংলাদেশের উন্নয়নের যাত্রাকে ব্যাহত করতে। বিএনপি-জামায়াত মানেই অপশাসন, নৈরাজ্য, সন্ত্রাস আর লুটপাটের রাজনীতি। তাই মানুষের ভালো আর দেশের উন্নয়ন হলেই তাদের গায়ে আগুন জ্বলে। তারা সব সময় এ দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। অনুষ্ঠানে যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবী লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রূপক/মাগুরা / ৪ জুন ২০২২






Comments are Closed