Main Menu

শ্রীপুরে আমপাড়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০; থানায় মামলা

1

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার জোকা পশ্চিম পাড়া সরকারি খাসঁ জমির একটি আমগাছ থেকে আম পাড়া কে কেন্দ্র করে প্রপক্ষের হামলায় নারীসহ অন্তত ০৮ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুরে শ্রীপুর উপজেলার এক নাম্বার গয়েশপুর ইউনিয়নের জোকা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বক্কার মোল্লা নামে এক ব্যক্তির বসত বাড়ির শতাধিক জনতা দেশিও অস্ত্র নিয়ে প্রকাশে আক্রমন চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনায় আহত নায়েব আলী মোল্লা (৩৮) অভিযোগ করেন, তার মাথায় তিনটি,এবং হাতে একটি রামদায়ের কোপ,দিয়েছেন,কাজল ও অহিদুল। আহত হয়েছেন,আরিফ মোল্লা (৪২), মফিজ মোল্লা, সেজান মোল্লা , সোহাগ, তরিকুল, মালাসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে উল্লেখিত ব্যক্তিদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর হাসপাতাল সুত্রে জানা গেছে আহতদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর ।

ভুক্তভোগী নায়েব আলী বলেন,আমরা এ ঘটনায় আইনের সহায়তা চাই। একাধিক ব্যাক্তি গুরুতর জখম হয়,দ্রুত চিকিৎসার প্রয়োজন হওয়ায় মামলা করতে একটু দেরি হয়েছে।

এ ঘটনায় ১ নং গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হালিম বলেন তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে হঠাৎ এ সংঘর্ষ হয়েছে আমি পুরা বিষয় অবগত হয়েছি বিষয় টি দেখছি করা যায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিলে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

মাগুরা/ ১৬ মে ২২






Comments are Closed