শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের তারাউজিয়াল গ্রামে শতাধিক অসহায়, দুস্থ ও উপার্জনহীন পরিবারের কাছে ইফতারসামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম.জামান মাহমুদ (হাশেম) এবং তার কর্মীরা। ইফতারসামগ্রী বিতরণ করতে দিনের বেলায় প্যাকেট তৈরি করেন তারা। আর রাতের আঁধারে অসচ্ছল ও অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে ছুটে যান বাড়ি বাড়ি। তবে এক দিনের খাবার নয়, রমজানের বেশ কয়েকদিনের ইফতারসামগ্রী বিতরণ করছেন তিনি।

ইফতারসামগ্রীর মধ্যে রয়েছে আধা কেজি মুড়ি,দুই কেজি ছোলা, চিনি দুই কেজি, ডাউল ২ কেজি, বেশন ১ কেজি,চিড়া ১ কেজি,সেমাই ১ প্যাকেট, ট্যাং ১ প্যাকেট, ২ কেজি সোয়াবিন তৈল।

১লা রমজান রবিবার রাত থেকে এ পর্যন্ত তারাউজিয়াল গ্রামের শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। স্থানীয়রা জানান,সমাজের অসহায়, দুস্থ, অস্বচ্ছল ও হতদরিদ্র মানুষদের জন্য কাজ করে আসছেন কৃষকলীগ নেতা জামান। করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে চাল, ডাল, আলু, তেল, লবণ, সাবান, মাস্কসহ বিভিন্ন সামগ্রী নিয়ে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন জামান মাহমুদ।

এ ব্যাপারে কৃষক লীগ নেতা এম.জামান মাহমুদ বলেন, অতি দরিদ্র এবং লোকলজ্জার ভয়ে কারো কাছ থেকে চাইতে না পারা মধ্যবিত্ত পরিবারের কাছে পবিত্র রমজানে উপলক্ষে রাতের আঁধারে বাড়িতে বাড়িতে ইফতার সামগ্রি পৌছে দেওয়া হয়েছে।
আমি আমার সামর্থ্য ও সাধ্য অনুযায়ী মানুষের জন্য কাজ করার চেষ্টা করে যাচ্ছি।দরিদ্র,অসহায় মানুষের পাশে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

মাগুরা/ ৭ এপ্রিল ২২