বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার শ্রীপুর উপজেলা সদরে বিএনপির ৩ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে নগদ ৩ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার বাহিনীর সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। বুধবার দুপুর পৌনে ১টার দিকে শ্রীপুর থানা সংলগ্ন মৎস্য আড়ৎতে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত শ্রীপুর থানা বিএনপির সাবেক য্গ্মু আহবায়ক ও জেলা বিএনপির সদস্য খন্দকার খলিলুর রহমান, শ্রীপুর ইউনিয়ন যুবদল সভাপতি জহুরুল লস্কর এবং থানা বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক ও সাবেক মেম্বর আওরঙ্গজেব রনিকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত খলিলুর রহমান অভিযোগ করেন, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মশিয়ার রহমানের নির্দ্দেশে পরিকল্পিত ভাবে তার বাহিনীর সদস্যরা ধারালো অস্ত্র, রড ও হাতুড়ি দিয়ে মারধর করে ৩ জনের কাছে থাকা প্রায় ৩ লক্ষাধিক নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। থানার সামনে ঘটনা ঘটলেও পুলিশ কোন ভূমিকা নেয়নি।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক জেলা বিএনপির সভাপতি কবির মুরাদ, বিএনপি নেতা সাবেক পৌর মেয়র ইকবাল আখতার খান কাফুরসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ সদর হাসপাতালে তাদের দেখতে যান। এ সময় তারা এ ঘটনার তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবী করেন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল ইসলাম রেজা জানান, বিএনপির নেতাকর্মীদের মারধরের বিষয়ে পুলিশ দোষীদের গ্রেফতারে তৎপর রয়েছে।
আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে জানান, বিএনপির দলীয় কোন্দলে কে কাকে মারধর করেছে জানি না। তবে আওয়ামীলীগের কোন লোক জড়িত নেই।

রূপক আইচ/মাগুরা /২০ সেপ্টেম্বর ১৭