বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদর উপজেলার ইছাখাদা এলাকায়  শনিবার দুপুরে মো: আনসার আলী (৯৫) নামে এক বৃদ্ধ ট্রাকের  চাপায় নিহত হয়েছে। গ্রামীণ শত্রুতার জেরে তাকে পরিকল্পিতভাবে ট্রাকের নিচে ফেলে হত্যা করার অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা। নিহত বৃদ্ধের বাড়ি মাগুরা সদরের হাজিপুর গ্রামে।

জানা গেছে- দুপুর ১২টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কে ইছাখাদা এলাকায় ট্রাকের নিচে চাপা পরে গুরুতর আহত হন আনসার আলী। তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে আনা হলে বেলা ১টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের নাতি মঞ্জুরুল ইসলাম অভিযোগ করেন-  গ্রামীণ শত্রুতার জের ধরে প্রতিবেশী হারুন মিয়া, রোহান হোসেন ও হামিদ জোয়ার্দারের সাথে তাদের পরিবারের বিরোধ চলছিল। গত সোমবার প্রতিপক্ষের লোকজন তার দুই চাচা ও এক ভাইকে মারপিট করে।  শনিবার দুপুরে আহত ছেলেদের দেখতে হাসপাতালে আসার পথে প্রতিপক্ষের লোকজন বৃদ্ধ আনসার আলীকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দেয়। এ সময় তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আহত হন।  দ্রুত মাগুরা সদর হাসপাতালে আনা হলে  কর্তব্যরত চিকিৎসক ডা. কৃষ্ণদাস বিশ্বাস তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার সুষ্ঠ বিচার চেয়েছেন নিহতের পরিবার।

মাগুরা হাইওয়ে পুলিশের এসআই বিটুল হোসেন জানান- গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ আনসার আলীকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসি। তার লাশ ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মাগুরা /১৩ মে ১৭