বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার  মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল মান্নানের উপর রাজাকার পুত্রের লেলিয়ে দেয়া সন্ত্রাসীদের হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল  হয়েছে।  শনিবার সকালে উপজেলা ক্রিড়া পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস কে নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন মোল্যা, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান, কোরবান আলী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইদুল শেখ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুর রহমান, যুবলীগের সভাপতি বিপ্লব রেজা বিকো, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাশেদ ছাড়াও উপজেলার ৮টি  ইউনিয়নের  নেতৃবৃন্দ। 2
সভায় বক্তারা বলেন- একাত্তরের খুনি রাজাকার চাঁদ আলী শিকদারের পুত্র আওয়ামীলীগে অনুপ্রবেশকারি মিজানুর রহমান শিকদারকে দল থেকে বহিস্কার, গ্রেফতার ও উপযুক্ত বিচার করতে হবে। অন্যথায় এরা দলের ভাবমূর্তি নষ্ট করেই যাবে। এদের বিশ্বাস করা কোনক্রমেই ঠিক হবে না। 3
এর আগে শুক্রবার বিকেলে মহম্মদপুর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে উপজেলা ছাত্রলীগ। গত বৃহস্পতিবার সকালে মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একাত্তরের রাজাকার পুত্র মিজানুর রহমান শিকদারের সমর্থকরা মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল মান্নানকে পিটিয়ে জখম করে। এ ঘটনায় রাস্তা অবরোধ, হামলা-ভাংচুর ও পুলিশের গুলির ঘটনা ঘটে।

মাগুরা / ১ জুলাই ১৭