মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা মহম্মদপুর উপজেলা সদরের আর.এস.কে এইচ ইনস্টিটিউশন প্রাঙ্গনে মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.শ্রী-বীরেন শিকদারের বিশেষ উদ্যোগে ১৮ দিন ব্যাপী হকি প্রশিক্ষনের শুভ উদ্বোধন করা হয়েছে।আজ রোববার বিকেলে এ হকি প্রশিক্ষনের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০১৬-১৭ এর আওতায় মাগুরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ৩৫ জন শিক্ষার্থীকে  ১৮ দিন ব্যাপী এ প্রশিক্ষন দেওয়া হবে।
একে এম নাসিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও প্রশিক্ষনের উদ্বোধন করেন আর.এস.কে এইচ ইনস্টিটিউশনের পরিচালনা পর্ষদের সভাপতি মো: হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন
বীরেন শিকদার আদর্শ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মো: মিজানুর রহমান মিলন, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান কাবুল, উপজেলা হিন্দু,বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক কানু তেওয়ারীসহ অন্যরা। এসময় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া শিক্ষক মো: খুরশিদ আলম তিতাস, এবি এম নাইমুল হুদা, সাংবাদিক তরুন কুমার গুহ পিকিং প্রমুখ।
প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষন প্রদান করবেন মাগুরা জেলা হকি টিমের অধিনায়ক ও প্রশিক্ষক মো: সুজন মিয়া।
অনুষ্ঠানটির স্বাগতিক বক্তব্য ও সঞ্চালনা করেন মাগুরা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র।

কৃতজ্ঞতা: সাংবাদিক সুব্রত সরকার

মাগুরা/ ১৬ এপ্রিল ১৭