বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মমদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়ার পশ্চিমপাড়া গ্রামে রবিউল ইসলাম (৩৫) ও খাদিজা বেগম (৩০) নামের এক দম্পতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
আজ বৃহস্পতিবার সকালে পুলিশ ও প্রতিবেশিরা তাদের লাশ উদ্ধার করে। বুধবার দিবাগত রাতের কোন একসময় ্ এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।
মহম্মদপুর থানার এসআই সিদ্দিক হোসেন জানান, বিনোদপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য কানুটিয়া গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান ছেলে রবিউল ইসলামের সাথে ৫ বছর আগে মাগুরা সদর উপজেলার বেরইল ইউনিয়নের ছোট কলমধরী গ্রামের সুরমান মোল্যার মেয়ে খাদিজা বেগমের বিয়ে হয়। এই দম্পতির ঘরে মুনিফা নামের আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
প্রতিবেশি বিনোদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম আজম সাবু জানান, রবিউল তাদের প্রতিবেশি। স্বচ্ছল পরিবারের সন্তান ছিল সে। বাবার ইট ভাটার ব্যবসা দেখাশোনা করতেন । হাসিখুসি রবিউলের দাম্পত্য কলহের কোন খবর তারা শোনেননি।
আজ সকালে ঘরের দরজা বন্ধ দেখে তার স্বজনেরা ডাকাডাকি করে সাড়া না পেয়ে জানালা ভেঙে ঘরে প্রবেশ করে তাদের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর দিলে মহম্মদপুর থানার এসআই সিদ্দিক এসে লাশ উদ্ধার করেন।

মহম্মদপুর থানার ওসি মো. তরিকুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। এখনি নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

শাহীন/রূপক /মাগুরা