বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার অন্যতম সামাজিক সংগঠন সুপ্রভাত বাংলাদেশ এর পক্ষ থেকে জেলা বিভিন্ন এলাকায় অবহেলিত বঞ্চিত, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম আজ সোমবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে।

এ উপলক্ষে আজ সকালে সুপ্রভাত বাংলাদেশের একটি বিতরণ টিম জেলার শ্রীপুর উপজেলার শাবলগাছা, মাঝাইল ও রায়নগর এলাকায় অতিদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুপ্রভাত বাংলাদেশের সহ সভাপতি ফারুক রেজা ঝন্টু, সাধারণ সম্পাদক আনিসুর রহমান খোকন, সিনিয়র সদস্য শাহিদুল ইসলাম টুকুল ফকির,  সমাজ সেবা বিষয়ক সম্পাদক এবিএম  আসাদুর রহমান, কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম, সদস্য সঞ্জিত বিশ্বাস, খন্দকার নুরুজ্জামান ও সহ সাধারণ সম্পাদক সাংবাদিক রূপক আইচ।

1
আয়োজকরা জানান- মাগুরায় সকালে ব্যায়াম তথা শরীর চর্চার জন্য সংগঠিত হলেও সুপ্রভাত এখন একটি সুসংগঠিত সামাজিক সংগঠণে পরিণত হয়েছে। এ সংগঠনের আয়োজনে ইতিমধ্যে বিভিন্ন সমাজ সচেতনতা মূলক কর্মকান্ড গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এ বছর সুপ্রভাত সীমিত পরিসরে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ১৬০টি কম্বল বিতরণ করছে। পরবর্তীতে বৃহৎ পরিসরে কম্বল বিতরণ করার আগ্রহ প্রকাশ করেন সংগঠনের সদস্যবৃন্দ। 

 

রূপক/মাগুরা/ ৫ ডিসেম্বর ১৬