Main Menu

প্রতারণার মাধ্যমে জামিন নিয়ে পার পেল না ....

দ্বারিয়াপুরের সাবেক চেয়ারম্যান মুহিত গ্রেফতার

images

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
অপহরণ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন এর একটি মামলায় সাজাপ্রাপ্ত মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী মহিদুল ইসলাম মুহিত(৫৫) কে  শুক্রবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে- ২০১৪ সালের অক্টোবর মাসে দূর্গা পূজার বিজয়া দশমীর রাতে দ্বারিয়াপুর ইউনিয়নের গোয়ালদহ গ্রামের এক হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ করে ৭দিন আটকে রেখে ধর্ষণ করে তৎকালীন দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিত ও তার সহযোগি মো: সুমন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতনের (মামলা নং ৩৪৫/ ১৪) মামলা হয়। মামলায় মাগুরা জজ আদালতে তার ৬৪ বছরের সাজা হয়। অপহরণে সহযোগিতা করার অভিযোগে সুমন এর ৩২ বছর জেল হয়। সুমন বর্তমানে জেলে থাকলেও জালিয়াতির মাধ্যমে হাইকোর্ট থেকে নিজের বয়স ৭০ বছর দেখিয়ে জামিন নেয় চেয়ারম্যান মুহিত। এ ঘটনা তদন্ত করে তার জালিয়াতি ধরা পরে গেলে হাইকোর্ট জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী করে । বৃহস্পতিবার মাগুরা জেলা জজ আদালতের মাধ্যমে বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হলে শুক্রবার দুপুরে মুহিতকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শ্রীপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান- গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

রূপক /মাগুরা / ১২ মে ১৭






Comments are Closed