স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

মাগুরার শালিখা উপজেলার তালখড়িতে মহব্বত হোসেন (৩৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে ছুরি মেরে ও কুপিয়ে গুরুতর  জখম করেছে  প্রতিপক্ষেরা। শঙ্কটাপন্ন  অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক। 

তালখড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডলের ছেলে সাব্বির মন্ডল মোবাইলে জানান, মহব্বত  শুক্রবার রাত ৮ টার দিকে শালিখার তালখড়ি গ্রামের  আইয়ুব হোসেন ওরফে বিডিআর অইয়ুবের বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একই এলাকার প্রতিপক্ষ একটি গ্রুপ তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরি মেরে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানী স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সাব্বির হোসেন দাবি করেন, শাবলাট গ্রামের বসিন্দা আওয়ামী লীগ কর্মী  মহব্বত সদ্য-সমাপ্ত ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী সিরাজ মণ্ডলের পক্ষে কাজ করেছিলেন। যে অপরাধে একই দলের বিদ্রোহী প্রাথীর লোকেরা  তার ওপর এ হামলা চালিয়েছে।

য়শোর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক বাবুল কুমার বিশ্বাস, মোবাইলে জানান, আহতের ঘাড় , মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কোপের কারনে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।তার অবস্থা  সংকটাপন্ন।  উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকায় পাঠনো হয়েছে।