স্টাফ রিপোর্টার

মাগুরায় মহাসড়কে কাঠের গুড়ি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে আওয়ামীলীগের মনোনয়ন বন্চিত  চেয়ারম্যান প্রার্র্থী আব্দুল মান্নানের কর্মী-সমর্থকেরা।

আজ শনিবার বিকাল সাড়ে ৫ টা থেকে ৬টা পর্যন্ত  মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের  সদরের আলমখালী বাজার এলাকায় বিক্ষোভ মিছিল শেষে এ সড়ক অবরোধের ঘটনা ঘটে। এসময় সড়কের দুই পাশে যানজটের সুষ্টি হয়। পরে পুলিশী ধাওয়ার মুখে আধা ঘন্টা পর অবরোধকারীরা পিছু হটে।

Magura Michil Pic 3

বিক্ষুব্ধরা জানান, দলের একটি প্রভাবশালী মহল ষড়যন্ত্রের মাধ্যমে বিগত নির্বাচনে আওয়ামীলীগ থেকে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নানকে বাদ দিয়ে প্রহসনের নির্বাচনের মধ্য দিয়ে কবির হোসেন নামে বহিরাগত এক ব্যক্তিকে  এনে  দলীয় প্রার্থী করেছে। যার সাথে দলীয় নেতা-কর্মী ও সাধারণ  ভোটাদের কোন সম্পর্ক নেই। যে কারনে হাজরাপুর ইউনিয়নের সাধারণ ভোটারা সংঘবদ্ধ হয়ে রাস্তায় নেমে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শ করেছে। বর্তমান চেয়ারম্যান মান্নানকে আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষনা করা না হলে তাদের এ আন্দোলন অব্যহত থাকবে বলে বিক্ষোভকারীরা জানান।

Magura Michil Pic 2

পুলিশ জানিয়েছে, আওয়ামীলীগের মনোনয় না পেয়ে  চেয়ারম্যান প্রার্থী মান্নানের  সমর্থকেরা গাছের গুড়ি ফেলে টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধের চেষ্টা করেছিল। খবর পেয়ে পুলিশ সাথে-সাথে ঘটনা স্থলে পৌছালে অবরোধকারীরা পিছু হটে।