Main Menu

শ্রীপুরের দারিয়াপুরে নির্বাচন থেকে সরে দাড়ালেন স্বতন্ত্র প্রার্থী কানন

received_243667984532384

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক মোঃ জাকির হোসেন কানন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।
আজ মঙ্গলবার (১৪) ডিসেম্বর দুপুর দেড়টার দিকে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কানন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কানন শ্রীপুর উপজেলার ৫ নং দারিয়াপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কানন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। পাশাপাশি আজ থেকেই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সবুরের পক্ষে কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ সময় শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক হুমাউনূর রশীদ মুহিতসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কানন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের প্রতি সম্মান দেখিয়ে ও আস্থা রেখে আজ মঙ্গলবার থেকে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আজ থেকেই আমার কর্মী-সমর্থকদের নিয়ে দলীয় প্রার্থী নৌকা প্রতীকের আব্দুস সবুরের পক্ষে কাজ করব।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক হুমাউনুর রশীদ মুহিত বলেন, দেরিতে হলেও দলের প্রতি সম্মান দেখিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কানন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এজন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। ভবিষ্যতে দল তার বিষয়টি মূল্যায়ন করবে।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরার শ্রীপুর উপজেলার আটটি ইউনিয়নে ভোটগ্রহণ করা হবে।






Comments are Closed