শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল মুন্সিপাড়া ও নোহাটা রশিদ মোড়ে শনিবার রাতে জাতীয় তরুণ সংঘের আয়োজনে ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সহযোগিতায় শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। মহান বিজয় দিবস ২০২০ ও ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে জাতীয় তরুণ সংঘের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোহাম্মদ ফজলুল হক প্রধান অতিথি হিসেবে মসজিদ ভিত্তিক মুসল্লি ও গরীব, দুস্থ-শীতার্তদের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র বিতরণ করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় জাতীয় তরুণ সংঘের নির্বাহী ভাইস চেয়ারম্যান হাজী মোঃ শামসুল হক লালুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় তরুণ সংঘের কোষাধ্যক্ষ হাজী কামাল উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের প্রশিক্ষণ কর্মকর্তা মোঃ হারুনার রশীদ, জাতীয় তরুণ সংঘের সচিব মোহাম্মদ তাজিম উদ্দিন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিচুর রহমান কণক প্রমুখ।
জাতীয় তরুণ সংঘের চেয়ারম্যান ফজলুল হক বলেন, সারা দেশের ৩৮ টি  জেলার ১৯৫ টি উপজেলায় মসজিদ ভিত্তিক মুসল্লি ও গরীব, দুস্থ-শীতার্তদের মাঝে জাতীয় তরুণ সংঘের আয়োজনে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। এ কর্মসূচি চলমান রয়েছে। এছাড়াও জাতীয় তরুণ সংঘের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে বয়স্কদের চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা চালু রয়েছে।

মাগুরা/ ৩ জানুয়ারী ২০২১