বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় বীর মুক্তিযোদ্ধা জননেতা আছাদুজ্জামানের ২৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শনিবার (২৬ ডিসেম্বর) ৫শ দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চক্ষু শিবির পরিচালনা করেছে সময় ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
সকালে শহরের শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভাপতি ইমরান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, সময় ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রেজওয়ান শাহনেওয়াজ সুজিতসহ অন্যরা। দীর্ঘদিন ধরে সংগঠনটি দেশের বিভিন্ন প্রান্তে দুস্থ মানুষের সাহায্য ও সমাজ উন্নয়নে বিভিন্ন সামাজিক কর্মসূচী পালন করে আসছে।
এ সময় প্রধান অতিথি মাগুরার দুস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসার জন্য সময় ফাউন্ডেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ও তাদের সকল ভাল কাজে সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিল মাগুরার সমাজ কল্যাণমূলক সংগঠন পরিবর্তনে আমরাই।

 

রূপক /মাগুরা /২৬ ডিসেম্বর ২০২০