বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন-শেখ হাসিনা ভালো থাকলে, বাংলাদেশ ভালো থাকবে । বাংলাদেশের জনগন শেখ হাসিনাকে ভালোবাসে বলেই তাকে ক্ষমতায় বসিয়েছে । শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে চলেছে । আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায়  জেলা প্রশাসন মাগুরার সহযোগিতায় জেলা তথ্য অফিসের আয়োজনে “উন্নত  রাষ্ট্র ও জাতি গঠনে জনগনকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের  লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায়”  আলোচনা সভায় তিনি এসব কথা  বলেন ।
তিনি আরো বলেন, সরকার আজ জনগণের জন্য আশ্রায়ন প্রকল্প, বিনিয়োগ  বিকাশ, কমিউনিটি ক্লিনিক, শিক্ষা কার্যক্রম, একটি বাড়ি একটি খামার প্রকল্প, নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে  বিদ্যুৎ , সামাজিক  নিরাপত্তার কর্মসূচি  ও পরিবেশ সুরক্ষার প্রকল্প  বাস্তবায়ন করছে ।  আধুনিক বাংলাদেশ গড়তে শেখ হাসিনার গুরুত্ব অনেক বেশি । তাই বাংলাদেশ ২০৫০ সাল নয় ২০২০ সালের মধ্যে আরো  উন্নত রাষ্টে পরিণত হবে ।
অনুষ্ঠানে জেলা  প্রশাসক আলী  আকবরের  সভাপতিত্বে আলোচনায় আরো অংশ নেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু ও পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল। সভায় স্বাগত বক্তব্য  রাখেন জেলা তথ্য অফিসার রেজাউল ইসলাম । শেষে  স্থানীয় ও ঢাকার শিল্পীরা নৃত্য ও  সংগীত পরিবেশন করেন ।

 

মাগুরা/২৭ এপ্রিল ১৯