মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মদপুরের কাশিপুরে শহীদ আবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার ছাত্র ছাত্রীদের মাঝে দুপুরের খাবার বহনের জন্য টিফিন বক্স বিতরণ করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। তৃতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীর সর্বমোট ৮৪ জন ছাত্র ছাত্রীদের মাঝে এই বক্স বিতরণ করা হয়।
প্রধান শিক্ষক সৈয়দা শিউলি ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন চেয়ারম্যান মোছা. রাবেয়া বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিনোদপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মো. ফসিহ্য়ূর রহমান,মহম্মদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান রেশমা বেগম, উপজেলা মহিলা আওয়ামীলীগ সহঃ সভানেত্রী জিবন্নাহার পারভিন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদিকা মোছা. পারভিন বেগম, এছাড়াও ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান, সহঃ শিক্ষক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথি বৃন্দ  শহীদ আবীর সরাকারি প্রাথমিক বিদ্যালয়টি নদী ভাঙ্গন কবলিত এলাকা হওয়ার কারণে উর্ধতন কর্তৃপক্ষকে বিদ্যালয়টির দিকে বিশেষ নজর দেওয়ার অনুরোধ করেন।
বিশেষ অতিথি ফসিহ্য়ূর রহমান জানান, যে সকল ছাত্র-ছাত্রী স্কুলে আসে তাদের বেশির ভাগ পরিবার নদী ভাঙ্গনের কবলে আক্রান্ত। টিফিন বক্স প্রদান করেই ছাত্র-ছাত্রীদের বিদ্যালয় মূখী করা সম্ভব নয়, পাশাপাশি বিদ্যালয়ে স্কুল ফিডিং প্রোগাম চালু করার আবেদন জানান।