স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা  শ্রীপুর উপজেলার নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র নাফিজ ইমতিয়াজকে পিটিয়ে আহত করেছেন একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মুনির হোসেন নোমান।
সোমবার বিকেল ৩ টার দিকে শিক্ষকের হাতে মারপিটের শিকার ওই স্কুল ছাত্রকে রাত ১০ টার দিকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রের বাবা লিটন সর্দার অভিযোগ করেন, স্কুলের দশম শ্রেণীর ছাত্র সাকিব ও বিজয়ের নেতৃত্বে ছাত্ররা দুই ভাগে বিভক্ত  হয়ে ক্রিকেট খেলছিল। খেলায় সাকিব গ্রুপ বিজয়ী হওয়ায় তার পুত্র নাফিজসহ তার সমর্থিত  ছাত্ররা উল্লাস প্রকাশ করে। এ সময় সহকারী প্রধান শিক্ষক মুনির হোসেন নোমান ক্ষিপ্ত হয়ে তার কক্ষ থেকে বের হয়ে ছাত্রদের লাঠিপেটা শুরু করেন। লাঠি আঘাতে নাফিজের শরীরের বিভিন্ন স্থানে ফুলে দাগ হয়ে যায়। এক পর্যায়ে সে অচেতন হয়ে পড়লে সহপাঠিরা  তাকে বাড়ি দিয়ে আসে। কিচ্ছুক্ষণ পর নাফিজের  জ্ঞান ফিরলেও  সে প্রচন্ড অসুস্থ বোধ করায় রাতে তাকে মাগুরা সদর হাসপাতালে  ভর্তি করা হয়। এ ঘটনা তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।

মোবাইল ফোনে অভিযুক্ত শিক্ষক মুনির হোসেন নোমানের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্তান স্নেহে তিনি ছাত্রদের শাসন করেছেন।

মাগুরা/২০মার্চ ১৮