বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা শহরের নতুন বাজার এলাকায় হাটখোলা রোডে ৬তলা কাজি টাওয়ারের নিচে একটি বাথরুমের ছাদ থেকে আজ শনিবার সকালে গোবিন্দ ভট্টাচার্য (৩০) নামে এক ভারতীয় ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি পশ্চিমবঙ্গের বারাসাতের মধ্যমগ্রাম এলাকার ধীরেন্দ্রনাথ ভট্টাচার্য়ের ছেলে। এ ঘটনায় গোবিন্দের ব্যবসায়িক পার্টনার মাগুরার নান্দুয়ালী গ্রামের সরফরাজ নেওয়াজকে আটক করেছে পুলিশ । ব্যবসায়িক পাওনার কারণে তাকে মাগুরায় ওই বাড়ির ৫তলার একটি ফ্লাটে আটক করে রাখার পর আজ সকালে পালাতে গিয়ে ৫তলা থেকে পড়ে তার মৃত্যু হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে পুলিশ।

     মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান- সকাল ৮টার দিকে ওই এলাকার কাজী টাওয়ার এর ৫ম তলার বাথরুমের ভেন্টিলেটর থেকে দড়ি বেয়ে নিচে নামতে গিয়ে ওই ব্যক্তি  পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই ফ্লাট থেকে গোবিন্দর ব্যবসায়িক পার্টনার ও পাওনাদার সরফরাজ নেওয়াজ জনিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
জিজ্ঞাসাবাদে সরফরাজ জানায়- ৩দিন আগে সরফরাজ ও তার বন্ধু সামির ৬তলা ওই বিল্ডিং এ একটি এ্যার্পার্টমেন্ট ভাড়া নেয়। ব্যবসায়িক কারণে গোবিন্দের কাছে তারা প্রায় ৮লাখ টাকা পেতো। ওই টাকা আদায়ের জন্যই তাকে ওই বাসায় আটক করে রাখা হয়েছিল। তার বাড়িতে ফোন দিয়ে টাকা দেয়ার জন্য চাপ দেয়া হচ্ছিল। আজ সকালে সরফরাজ ঘুমিয়ে থাকার সময় সেখান থেকে পালাতে গিয়েই ৫তলা থেকে পড়ে মারা যায় গোবিন্দ।

তবে ওই বাড়ির মালিক শামিম ও তার কেয়ারটেকারের অথার মধ্যে অনেক অসংলগ্নতা পাওয়া গেছে। পুলিশ সঠিকভাবে তদন্ত করলে গোবিন্দের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে ধারণা করছেন এলাকাবাসি।20180127_0807541

     লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

রূপক আইচ/ মাগুরা /২৭ জানুয়ারী ১৮