বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রামের কৃতি সন্তান মো: জাহিদুল ইসলাম আজ (বৃহস্পতিবার) পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

১৪ ডিসেম্বর বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হতে ৯৬ জন পুলিশ কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে পুলিশ সুপার(এসপি) করা হয়েছে। মাননীয় রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।

বাবা সদরের রাঘবদাইড় ইউনিয়নের বেরইল (বেঙ্গা) গ্রামের প্রয়াত শরাফত হোসেন লস্কর ও মা প্রয়াত পারুল হোসেনের ৮সন্তানের মধ্যে জাহিদ ৪র্থ। শিক্ষা জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করে কয়েকটি সরকারি চাকরিতে যোগদানের সুযোগ পান জনাব জাহিদ। কিন্তু বাবার ঐকান্তিক ইচ্ছায় ও দেশ সেবার অদম্য প্রয়াসে জাহিদ পুলিশ সার্ভেসে যোগদান করেন। চাকরী জীবনে তিনি ব্রাহ্মনবাড়িয়া, মৌলভীবাজার, ডিএমপি, বিভিন্ন দেশে ইউএন মিশন, বিভিন্ন আন্তর্জাতিক ট্রেনিংসহ নানা স্থানে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি মাগুরাবাসি তথা দেশের  সকলের কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেছেন।

ব্যক্তি জীবনে অত্যন্ত সৎ, মিষ্টভাষি ও পরপোকারি এই পুলিশ অফিসারের উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন তার পরিবার, বন্ধু ও মাগুরা সুধি মহল।

রূপক/মাগুরা/ ১৪ ডিসেম্বর ১৭