স্টাফ রিপোটার,মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার শালিখা উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে । সম্প্রতি অক্সফোর্ড পলিটেকনিক ইনস্টিটিউটে এ কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নব গঠিত কমিটিতে আল ইমাম রাব্বি সভাপতি ও নাজমুল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।
তাছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি যথাক্রমে মো: ইলিয়াছ মোল্ল্যা,মো: ডলার মোল্যা, শিহাব উদ্দিন ,যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মো: টিটো মিয়া , মো: ফিরোজ হোসেন হৃদয় ,সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আশিকুর রহমান, চঞ্চল হোসেন, সোনা মিয়া , সহ- সাংগঠনিক সম্পাদক মুজাফ্ফর হোসেন , প্রচার সম্পাদক হাসিবুর রহমান , উপ-প্রচার সম্পাদক হাসিবুল ইসলাম , তথ্য ও গবেষণা সম্পাদক শামিত ঘোষ , কৃষি বন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান , ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রাব্বি হাসান , ধর্ম সম্পাদক ওমর ফারুক , শিক্ষা সম্পাদক চঞ্চল রায় , বিজ্ঞানও প্রযুক্তি সম্পাদক সঞ্চয় কুমার ,মহিলা বিষয়ক সম্পাদিকা যথক্রমে যুথী পারভীন ,নাসরিন খাতুন , সহ- সম্পাদিকা যথাক্রমে পারুল ইয়াসমিন ,পারভীন খাতুন ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুকান্ত বিশ্বাস , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান , শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহীন আলম, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক সুমন হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শাহারিয়ার , আইন সম্পাদক আল-আমিন , দপ্তর সম্পাদক জন্নুন হাসান , উপ-দপ্তর সম্পাদক রিয়াজ রহমান ও কোষাধ্যক্ষ রিগান বিশ্বাস নির্বাচিত হন ।
নতুন কমিটিকে স্বাগত জানিয়ে জেলা শাখার সভাপতি ডা:মো: মকবুল হোসাইন জীবন বলেন , আমরা জাতির জনক বঙ্গবন্ধু ভালোবাসি । তার সোনার বাংলা গঠন ও জীবনার্দশন বাস্তবায়নই আমাদের অঙ্গীকার । ইতিমধ্যে আমাদের মাগুরা সদর উপজেলা শাখা গঠন করেছি । আমরা মাগুরার অন্য তিন উপজেলা কমিটি গঠনের জন্য কাজ করছি । যার ফলশ্রুতিতে আমরা শুক্রবার জাতির জনকের জন্ম বার্ষিকীতে শালিখা উপজেলা কমিটি গঠন করলাম । নব-গঠিত শালিখা উপজেলা নতুন কমিটিতে এক ঝাক তরুনের স্থান হয়েছে । আমি আশা করি তারা ভালো কাজ করবে ।