তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদরের হাজরাপুর ইউনিয়নের ইছাখাদা বাজারে  শনিবার  জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশাল কর্মীসভা আনুষ্ঠিত হয়েছে।  স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম নবীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা সোহেল রানার সঞ্চালনায় সভা উদ্ভোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মোহাম্মাদ সালাউদ্দিন আহম্মেদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু পঙ্কজ কুমার কুন্ডু। প্রধান বক্তা  ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খুরশীদ হায়দাদ টুটুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, হাজরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃকবির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক রিয়াজুল হাসান, মোঃ জামির হোসেন, সোহরাব হোসেন সবুজসহ আন্যরা। এসময় বক্তারা বলেন দীর্ঘ দিন পর মাগুরায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি হয়েছে। বর্তমান মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি গুরুত্বপূর্ণ এবং শক্তিশালী ইউনিট যা আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিশেষ ভূমিকা পালন করবে। মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক বর্তমান জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সোহরাব হোসেন সবুজ মাগুরাবার্তা কে বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর ভাইয়ের নির্দেশনায় ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী আহবায়ক শেখ মোহাম্মাদ সালাউদ্দিন ভাইয়ের সঠিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগ।

রূপক/মাগুরা