বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা শহরের পশু হাসপাতাল পাড়ায় ইয়াবা সেবনের সময় মো: রিপন (২৪) নামে এক যুবককে আটক করে ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। সে সদরের আঠারখাদা ইউনিয়নের শান্তিপাড়া এলাকার শামসুল বিশ্বাসের ছেলে। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এ অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান- গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে  জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিচালক নাহিদ ফেরদৌসসহ পুলিশ নিয়ে তিনি পশু হাসপাতাল পাড়ায় একটি মাদক আস্তানায় হানা দেন। এ সময় মাদক সেবনরত অবস্থায়  মো: রিপন কে হাতেনাতে আটক করা হয়। রিপন নিজে মাদক সেবী ও ভ্রাম্যমান খুচরা বিক্রেতা হিসেবে পরিচিত। তার কাছ থেকে ২পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি ও স্থানীয়দের স্বাক্ষ প্রমাণের ভিত্তিতে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়। তার কাছ থেকে অন্যান্য মাদক বিক্রেতার তথ্য নিয়ে অভিযান চালানো হবে বলে জানান তিনি। বিকেলে রিপনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মাগুরায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে নানামুখি অভিযান চলছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল নাগরিককে মাদক নির্মূলে এগিয়ে আসার আহবান জানিয়েছে জেলা প্রশাসন।

রূপক/ মাগুরা /১৩ সেপ্টেম্বর ১৭