তাছিন জামাম,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফের.কম
মাগুরার শালিখা উপজেলার বুনাগাতি ইউনিয়নের সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আহসান আল কদর-শুভ অমর একুশে হল ছাত্রলীগের প্রচার সম্পাদক মনোনীত হয়েছেন। সম্প্রতি ঢাবি ছাত্রলীগ এর সভাপতি আবিদ আল- হাসান এবং সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত তাদের এই কমিটি অনুমোদন দেয়।

শুভ জানান-বঙ্গবন্ধুর আদর্শে ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং ভিশন -২০২১ ও রূপকল্প- ২০৪১ বাস্তবায়নের লক্ষে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও কাজ করে যেতে চান তিনি। বাংলাদেশ ছাত্রলীগের মত একটি বৃহৎ সংগঠনে ঢাবির অমর একুশে হল ছাত্রলীগের প্রচার সম্পাদক হতে পেরে শুভ প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করেন অমর একুশে হল ছাত্রলীগ এর সভাপতি আব্দুল জব্বার রাজ সহ সিনিয়র নেতৃবৃন্দদের প্রতি।
শুভ বুনাগাতি গ্রামের বাসিন্দা উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা নূর ইসলাম এর ছেলে।Shuvo Shalikha 2
মাগুরার আর এক কৃতিসন্তান ঢাকা মেডিকেল কলেজের মেধাবী ছাত্র, বাংলাদেশ ছাত্রলীগ এর অন্যতম সহ-সভাপতি ডা.তোফাজ্জেল হক চয়ন শুভ’র সুস্থতা এবং সাফল্য কামনা করে মাগুরাবার্তা  কে বলেন- জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বর্তমান মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর ভাইয়ের অনুপ্রেরণায় ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটি সহ দেশের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ইউনিট এ অবস্থানরত মাগুরার ছেলেরা ছাত্রলীগ এর রাজনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন। আর ভাল কাজে স্বীকৃতি হিসেবেই বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নিচ্ছে এবং প্রশংসিত হচ্ছে এজন্য আমি সর্বপ্রথম মাগুরার গণ মানুষের নেতা এ্যাড.সাইফুজ্জামান শিখর ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ প্রকাশ করি। মাগুরার সন্তান হিসেবে আমরা দেশের কাজে অংশগ্রহন করতে পেরে অত্যন্ত গর্ব অনুভব করি।

সম্পাদনা: রূপক আইচ/মাগুরা