বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের  আর এস কে এইচ ইনস্টিটিউশনের সাবেক জনপ্রিয় ক্রীড়া শিক্ষক ধীরেন্দ্রনাথ বিশ্বাস আর নেই। আজ বৃহস্পতিবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টায়  ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস জনিত রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার সকালে হঠাৎ তাঁর শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শিক্ষকতা পেশার কারণে তিনি বহুকাল মহম্মদপুরে অবস্থান করছিলেন। অবসরের পরও তিনি দীর্ঘদিন এখানেই ছিলেন। তারপর তিনি তাঁর গ্রামের বাড়ি মাগুরা সদরের কুচিয়ামোড়া ইউনিয়নে নতুন গ্রামে বসবাস করতে শুরু করেন। তিনি ওই গ্রামের মৃত. কিরণ চন্দ্র বিশ্বাসের ছেলে।

ব্যক্তিগত জীবনে অকৃতদার শিক্ষক ধীনেন্দ্রনাথ বিশ্বাসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাগুরা- ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি, আরএসকেএইচ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। তার মৃত্যুতে মাগুরাবার্তা পরিবার শোক জানিয়েছে।