মহম্মদপুর প্রতিনিধি:
খালেদা জিয়া মুক্তিযোদ্ধাদের সাথে বেইমানি করেছেন। একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হয়েও তিনি দেশ, স্বাধীনতা ও পতাকাকে অবজ্ঞা করেছেন।
আজ বুধবার সন্ধ্যায় মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধাদের সমাবেশে ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি বক্তব্যে এসব কথা বলেন।
মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে তিনি বলেন, তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি। একসময় মানুষ মুক্তিযোদ্ধা পরিচয় দিতে ভয় পেতেন। আজ রাজাকারদের বিচার হচ্ছে, ফাঁসি কার্যকর হচ্ছে। মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিতর্কিত করতে এখনো ষড়যন্ত্র অব্যাহত রয়েছে।
তিনি খালেদা জিয়ার সমালোচনা করে আরও বলেন, তিনি (খালেদা) স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়ে এক সাথে রাজনীতি করে দেশ স্বাধীনতার বিপক্ষে অবস্থান নিয়েছেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীন হোসেন, ওসি রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রব্বানি, হাবিবুর রহমান, বিপ্লব রেজা বিকো, মুক্তিযোদ্ধা রোস্তম আলী শিকদার ও আব্দুল হাই মিয়া। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী রেজা খোকন।
অনুষ্ঠানে উপজেলার ১৩১জন মুক্তিযোদ্ধার মধ্যে সাড়ে চার লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।